bangla subtitlemalayalammoviessouth Indian

জনপ্রিয় সিনেমা চার্লি Charlie Malayalam Movie

Charlie ( Malayalam film)

একটি জীবন কতই না মায়ার খেলা সাথে আবেগের রাজ্যে হারিয়ে যাওয়া। জীবন মানে জন্মালাম, খেলাম, পড়িলাম, টাকা উপার্জন করিলাম বিয়ে সংসার বাচ্চা-গাচ্চা সময় মত হারিয়ে যাওয়া ব্লা ব্লা??? জীবন মানে অনেক কিছু অনেক রঙ যে রঙ্গে মিশে থাকে আলো আধারের খেলা।

জনপ্রিয় সিনেমা চার্লি Charlie Malayalam Movie
Charlie


আপনি কি ইচ্ছে করলেই পারবেন আপনার ভিতরের রঙ দিয়ে আপনার চারপাশ সাজাতে? জানি পারবেন না কারন আপনার চিন্তা আপনার ভাবনা যখন সমাজের অন্য পাঁচ জনের সাথে মিলবে না তখন হয়ে যাবেন নিছক পাগল! ভাবুন তো আপনি ইচ্ছে করলেই ছুটে যেতে পারবেন যেদিক দুচোখ যায়? মনে করেন খুব ভোরে উঠে খালি পায়ে চা বাগানের মধ্যে দিয়ে হাটছেন বড্ড ঠান্ডা কিছু দূর পরে কোন এক ছোট্ট দোকান থেকে এক কাপ চা কিনে সে চায়ে চুমুক দিয়ে পাহাড়ের দিকে তাকিয়ে বিশাল আকাশের দিকে তাকিয়ে অট্টহাসি দিতে?
আপনি কি পারবেন আপনার ঘড়ে আসা চোরের হাত ধরে একটি রাত ঘুড়ে বেরাতে পারবেন তার মত করে তার জীবন কে উপভোগ করতে? আপনি কি পারবেন কোন আত্মহত্যা চেষ্টাকৃত মেয়েকে সুন্দর জীবনের স্বপ্ন দেখাতে, কোন এক বৃদ্ধ যে কিনা কৈশরের প্রেম ভুলতে না পেরে এখনো চিরকুমার তাকে কি পারবেন নতুন করে স্বপ্ন দেখাতে, আপনি কি পারবেন মৃত পথ যাত্রীর স্বপ্ন পূরণ করতে গভির রাতে সমুদ্র পাড়ি দিয়ে সমুদ্রে বসে তারা গোনাতে?


আমরা নিছক মানুষ শুধুই সারাদিন নিজেকে নিয়েই ব্যস্ত থাকি আমরা কজন পারি রাস্তার যেকোন মানুষের সুখ দেখে হাসতে যে হাসা শুধু দাঁতখিল দিয়ে হাসা না সে হাঁসা মনের গভীর থেকে আসা , আমরা পারি না নিজেদের আপনজনদের সুখগুলো সহ্য করতে তাদের সুখে সুখ পেতে রাজি নই আমরা, আমরা আমাদের নিয়ে থাকতে ভালবাসি আমরা ইগো , হিংসা, অহংকারকে পুঁজি করে দিনের পর দিন বেঁচে থাকি যা দিন শেষে জিরো!!
আমরা ভাবি পৃথিবীতে এলাম কি পেলাম!! ভাবি না কখনো আসলে কি দিলাম?? দিলাম মানেই টাকা নয় আপনার হাঁসি আপনার একটু ভালবাসায় বদলে যেতে পারে অনেক কিছু … হিমু চরিত্র গল্পে হয় বাস্তবে হিমু হওয়ার দরকার নেই অন্তঃত হিমুর মত কিছুটা মানসিকতাই জীবন বদলে দিবে…
যাই হোক আসলে এত প্যাচাল একটি সিনেমা নিয়ে যার নাম চার্লি(ভারতের মালায়য়াম ভাষায় নির্মিত) এই সিনেমা আমার জীবনের সর্বশ্রেষ্ঠ সিনেমা (একান্ত ব্যক্তিগত) যে সিনেমা আমি প্রায় ১০ বার দেখেছি যার প্রতিবারেই মিলে তৃপ্ততা, যেমন মিউজিক তেমন অভিনয় তেমন সুন্দরভাবে জীবনকে উপস্থাপন করা এক কথায় অতুলনীয় সিনেমা, এই সিনেমার কারনে চার্লির অভিনেতা দুলকার সালমান কে ব্যক্তিগত ভাবে প্রিয় অভিনেতা মেনে আসছি, যদি হিমু হিসেবে কাউকে কল্পনা করি দুলকারকেই সেরা মনে হয়।


Movie Name: Charlie (চার্লি) 
জনপ্রিয় মালায়ালাম (দক্ষিন ভারতীয় সিনেমা) 
Movie Type 
Malayalam Cinema (South Indian) 
Directed By 
Martin Prakkat
Produced By
Shebin, Joju & Martin
Written By
Unni R.
Music By
Gopi Sunder
Starring
-Dulquer Salmaan
-Parbathy
-Aparna
-Nedumudi
-Soubin
Release Date
24 December 2015
Box Office
abc
Trailer 
Bangla Subtitle



www.priyojanala.com


Back to top button