Indian banglamovies

কলকাতার সেরা সিনেমা পরিণীতা – সেরা সিনেমা

কলকাতার সিনেমার জৌলুসটা মাঝে হারিয়ে গেলেও, গত কয়েক বছরে মেধাবী কিছু নির্মাতার হাত ধরে সেই হারানো দিন ফিরে আসার ইঙ্গিত দিচ্ছে আবারও। কলকাতা ইন্ডাস্ট্রির গত ১০ বছরের সেরা কিছু সিনেমা নিয়েই আমাদের ধারাবাহিক আয়োজন।

পরিণীতা

শুভশ্রী গাঙ্গুলী ও ঋত্বিক চক্রবর্তী অভিনীত পরিণীতা সিনেমাটি ২০১৯ সালে মুক্তি পায়। সিনেমাটি প্রযোজনা ও পরিচালনা করেন রাজ চক্রবর্তী । 

Indian Bangla Movie Parineeta


 

মেহুল চরিত্রে অভিনয় করা শুভশ্রী গাঙ্গুলী যিনি তার টিউশন শিক্ষক ও প্রতিবেশী বাবাইদার প্রতি খুবই অনুরক্ত। বাবাইদার চরিত্রে দেখা গেছে কলকাতার শক্তিশালী অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে । বোর্ড পরীক্ষায় বসতে যাওয়া কিশোরী মেয়ে মেহুলের ধারণা ছিল বাবাইদাও তাকে ভালোবাসে । হোলির আগে একদিন বাবাইদা বলে তার মেহুলকে কিছু বলার আছে । 

👇 ভিডিওতে দেখুন সম্পূর্ন রিভিউ  👇



মেহুল ধরেই নেয় বাবাইদা তাকে প্রেম নিবেদন করবে । হোলির দিন মেহুল সিঁদুরমেশানো আবীর নিয়ে ছাদে অপেক্ষা করতে থাকে । কিন্তু বাবাইদা মেহুল এর সাথে তার গার্লফ্রেন্ড সায়ন্তিকার পরিচয় করিয়ে দেয় । বাবাইদা সিঁদুরমাখানো আবীর মেহুলকে লাগিয়ে দেয় । এই ঘটনার পর থেকে মর্মাহত মেহুল বাবাইদাকে এড়িয়ে চলা শুরু করে।

কলকাতার সেরা সিনেমা বেলাশেষে – সেরা সিনেমা #০২  

কিছুদিন পরে বাবাইদা তাকে একটি চিঠি দিলে অনিচ্ছা দেখিয়েও মেহুল চিঠিটি গ্রহণ করে এবং বাড়ি চলে আসে। তিন মাস পর বোর্ড পরীক্ষার ফলাফলে দেখা যায় মেহুল বাবাইদার পূর্বের রেকর্ড ভেঙেছে। কিন্তু তাঁর আনন্দ নিমিষেই বিষাদে পরিনত হয় বোর্ড পরীক্ষার ফল প্রকাশের দিনই বাবাইদার আত্মহত্যার সংবাদ পেয়ে । মেহুল ছুটে বাবাইদার বাড়িতে যায় এবং বাবাইদার মৃতদেহ দেখে সহ্য করতে না পেরে বাড়ি ফিরে এসে কান্নায় ভেঙে পড়ে। বাবাইদার মৃত্যুর পিছনে কি কারণ হতে পারে? মেহুলের কি হবে এর পরে? পরের ঘটনা জানতে হলে অবশ্যই আপনাকে মুভিটি দেখতে হবে । পরিণীতা মুক্তির পর সমালোচক মহলে ছবিটি বেশ প্রশংসিত হয়। সাধারণ দর্শকরাও চলচ্চিত্রটির বেশ প্রশংসা করেন। 

আমাদের প্রতিবেদনটি ভালো লাগলে লাইক ও শেয়ার করুন এবং অন্যদের জানার সুযোগ করে দিন । এছারাও কমেন্টের মাধ্যমে আপনার সুযোগ্য মতামত জানতে ভুলবেন না ।

 https://www.facebook.com/priyojanala

আমাদের ফেইসবুক পেইজ- প্রিয়জানালা

 

Back to top button