priyojanala blog

সাকিব আল হাসানকে নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাকিব আল হাসানকে নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা 
Prime Minister Sheikh Hasina Cooks & sends food to all-rounder
 Shakib Al Hasan & his wife Shishir
সাকিব আল হাসানকে নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
সাকিব আল হাসানকে নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা 
প্রধানমন্ত্রী ও তার পরিবার বরাবর খেলাধুলার সাথে সম্পৃক্ত ছিল তা ফুটবল হোক বা ক্রিকেট। বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ামোদী হিসেবে সুপরিচিত। প্রধানমন্ত্রী সবসময় বাংলাদেশ ক্রিকেটের খবর নিয়ে থাকেন বিশেষ করে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খোঁজখবর নিয়ে থাকে প্রতিনিয়ত যার প্রমাণ মিলে বাংলাদেশের বিভিন্ন ম্যাচ মাঠে এসে দেখায়। গত ভারত টেস্টে দেখা যায় ক্রিকেটের টানে ভারতের ইডেন মাঠে উপস্থিত হয়ে ভারতের গোলাপি বলে দিবা রাত্রি টেস্টের উদ্বোধন করতে।
বিভিন্ন অনুষ্ঠানে মাশরাফি, সাকিব ও মুশফিকদের ও তাদের পরিবারের প্রতি সখ্যতা লক্ষ করা যায়।
যার সর্বশেষ নজির দেখা যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিজ হাতে তৈরি খাবার বাংলাদেশ ক্রিকেটের মহাতারকা ক্রিকেট ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান- শিশির দম্পতির বাসায় পাঠানোর মাধ্যমে।

২৫ জানুয়ারি সাকিব আল হাসান তার স্ত্রী শিশির ও তাদের মেয়ে আলায়না হাসান অব্রিকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর বাসায় যান সৌজন্য সাক্ষাতে।
সেখানে কথা প্রসঙ্গে সাকিব আল হাসান এর স্ত্রী শিশিরের কাছে তার প্রিয় খাবারের নাম জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা । জবাবে শিশির যেসব খাবারের নাম বলেছেন শত ব্যস্ততা থাকা সত্যেও ২৬ জানুয়ারি সকালে সেসব খাবারই নিজ হাতে রান্না করে পাঠিয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সাকিব আল হাসানকে নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা
পোলাওরোস্টরসগোল্লাগুড়ের সন্দেশছানা ও শীতের পিঠা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা- ২৬ জানুয়ারি ২০২০
Prime Minister Sheikh Hasina Cooks & sends food to all-rounder Shakib Al Hasan & his wife Shishir

সাকিবের আল হাসানের ফেইসবুক ও ইনস্টাগ্রাম শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, পোলাও, রোস্ট, রসগোল্লা, গুড়ের সন্দেশ, ছানা ও শীতের পিঠা পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আর প্রধানমন্ত্রীর এমন ভালোবাসা পেয়ে আভিভূত সাকিব আল হাসান ও শিশির দম্পতি।
এনিয়ে সাকিব আল হাসান ও তার স্ত্রী শিশির নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে স্ট্যাটাসও দেন।
SHAKIB AL HASAN WITH PRIME MINISTER SHIEKH HASINA
ইনস্টাগ্রামে দেয়া সাকিব আল হাসানের পোস্ট- ২৬ জানুয়ারি ২০২০
সাকিব আল হাসান লিখেন,
আমি এ পৃথিবীর সৌভাগ্যবান ব্যক্তি, মাননীয় প্রধানমন্ত্রীর রান্না করা খাবার পেয়ে আমি সত্যিই অভিভূত। গতকাল যখন আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাই তখন কথা প্রসঙ্গে আমার স্ত্রীর প্রিয় খাবারের কথা জানতে চান তিনি। আর সকালেই নিজ হাতে রান্না করা সুস্বাদু খাবার পাঠিয়ে দেন। প্রধানমন্ত্রীর এমন ভালোবাসার জবাবে ধন্যবাদ দেওয়ার মতো ভাষা আমার কাছে নেই। এটা সারাজীবন আমার হৃদয়ে থেকে যাবে। আমরা সত্যিই অনেক ভাগ্যবান।’

 I am the luckiest person on earth, I’m truly speechless by this gesture of our honorable prime minister Sheikh Hasina as I got to taste her delicious cooking which she cooked herself this morning and sent to my house for my wife because she mentioned it was her favorite food when we visited her yesterday. Can’t thank enough for this amazing gesture this will always remain in my heart for the rest of my life! We are truly blessed!

সাকিব আল হাসানকে নিজ হাতে রান্না করে খাবার পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ফেইসবুকে দেয়া সাকিব আল হাসানের স্ত্রী শিশিরের দেয়া পোস্ট 

শিশির লিখেন,
কিভাবে কৃতজ্ঞতা প্রকাশ করবো জানি না। এটা খুবই আনন্দের ব্যাপার যে প্রধানমন্ত্রী তার শত ব্যস্ততার পরও সময় বের করে আমার জন্য খাবার রান্না করেছেন। কাল যখন আমরা তার বাসায় যাই, তখন তিনি জানতে চান আমার পছন্দের খাবার কি? তিনি বলেছেন, নিজ হাতে রান্না করে আমার জন্য পাঠাবেন। সত্যিই মনে হচ্ছে আকাশে ভাসছি। আমার জীবনের সেরা খাবার। মাননীয় প্রধানমন্ত্রীর এমন ভালোবাসা ও যত্ন কোনো ধন্যবাদেই যথেষ্ট নয়।’

Couldn’t be more blessed, what more ways to satisfy my cravings when our Honorable prime minister Shiekh Hasina took out the time from her busy schedule to cook for me herself and sent it to me! When she asked me what my favorite food was when we visited her yesterday, she said she will cook it with her own hands and send it to me! I am truly over the moon right now, best lunch ever in my life. I can’t thank enough our honorable prime minister Sheikh Hasina for this lovely gesture with so much love and care
SHAKIB AL HASAN WITH PRIME MINISTER SHIEKH HASINA
SHAKIB AL HASAN – Sakib Ummey Al Hasan withPRIME MINISTER SHIEKH HASINA
নিষেধাজ্ঞার কারনে ক্রিকেটের বাইরে আছেন সাকিব আল হাসান তবে তাকে বিভিন্ন বিজ্ঞাপন ও সামাজিক অনুষ্ঠানে দেখা যায়।
Back to top button